ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪

এবার ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে মেহজাবিন চৌধুরী


সোলায়মান হোসাইন নিজস্ব প্রতিবেদক photo সোলায়মান হোসাইন নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬-৪-২০২৪ বিকাল ৫:২০
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ।দেশের নামকরা কোরিওগ্রাফার তিনি।মাত্র চার বছর থেকেই নাচের সঙ্গে যোগসাজশ সোহাগের।নাচকে লালন করে আজও তিনি পথ চলছেন।

ঈদুল ফিতর উপলক্ষে একঝাঁক তারকা শিল্পীর অংশগ্রহণে নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) বিশেষ নৃত্যানুষ্ঠান।তিন দিনের এ আয়োজনে নাচবেন জনপ্রিয় নৃত্যশিল্পীদের পাশাপাশি শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা।

ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফি ও পরিচালনায় সাবরিনা সাফি নিসার উপস্থাপনায় ঈদের প্রথম দিন নাচবেন মেহজাবিন চৌধুরী, ইভান শাহরিয়ার সোহাগ, প্রার্থনা ফারদিন দিঘী, আঁচল, তাহমিনা সুলতানা মৌ, সোহানা সাবা, তোর্ষা, প্রান্তিক, নাইম ও মীম চৌধুরী।প্রচারিত হবে ঈদের দিন দুপুর সাড়ে ১২টায়।

এই অনুষ্ঠানের মাধ্যমে অনেক নৃত্য শিল্পীই নৃত্যে ফিরেছে।এই অনুষ্ঠানে বিশেষ এক নাচে দেখা যাবে ইভান শাহরিয়ার সোহাগ ও মেহজাবিন চৌধুরীকে।

ইভান শাহরিয়ার সোহাগ বলেন, নৃত্য আমার ভালোবাসার অপর নাম অনেক দিন পর নৃত্য করলাম মেহজাবিন চৌধুরীর সঙ্গে।ঈদের দিন অনুষ্ঠানটি প্রচারিত হবে।আশা করছি দর্শকদের ভালো লাগবে।আমরা সেরাটা দিয়ে চেষ্টা করেছি।

মীম চৌধুরীর উপস্থাপনায় ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১০ মিনিটে থাকছে রিচি সোলায়মান, চাঁদনী, রুহি, তুষ্টি, সাবরিনা নিসা ও সিনথিয়ার পরিবেশনা।

ঈদের তৃতীয় দিন দুপুর ১২টা ২০ মিনিটে থাকছে তাহমিনা সুলতানা মৌয়ের উপস্থাপনায় নৃত্যশিল্পী মুনমুন ও তার দল, কবিরুল ইসলাম রতনের দল, তামান্না রহমান ও তার দল, মোকাম্মেল হোসেন রিপনের দল ও এম আর ওয়াসেকের দলের নৃত্য পরিবেশনা।

Newsdesk / Newsdesk