ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত


স্পোর্টস ডেস্ক  photo স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩-১-২০২৪ সকাল ৮:৫৩

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে 'রাইজিং সান' ক্লাব এর আয়োজনে ব্যাপক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় ধুবড়িয়া মবেদ মাতবরের বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্ট এন্ড ট্রেড কোম্পানি'র কর্ণধার খন্দকার নুরুল মোমেন কায়েস (কোমল)। তিনি বলেন, ধুবড়িয়া ইউনিয়ন হচ্ছে ক্রীড়াঙ্গনের একটি পূণ্যভূমি। এখানে প্রায় সব ধরনের ক্রীড়ার চর্চা হয় এবং অনেক স্বনামধন্য খেলোয়াড় এখান থেকে উঠে এসেছে। আজকে চমৎকার একটি ব্যাডমিন্টন ফাইনাল খেলা উপভোগ করলাম। দুই দলের খেলোয়াড় বৃন্দরা মনোমুগ্ধকর খেলা পরিবেশন করেছে। আমি আয়োজক সংশ্লিষ্টদের এবং উপস্থিত দর্শকদের ধন্যবাদ জানাই। 

ধুবড়িয়া ইউনিয়ন ৭ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) শাহাদাৎ হোসেন খান রনি'র সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলা উদ্বোধন করেছেন নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. আল মামুন। এছাড়াও ধুবড়িয়া কোহিনুর স্পোর্টিং ক্লাব এর খেলোয়াড় মো. কাজী গোলাম শাহিদ (টুটুল) ও মো. রিফাত বিন আহমেদ (রুবেল) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। খেলায় ধুবড়িয়া ইয়ং সেভিংস ও শাহীপাড়া নিউ স্টার দুটি দল অংশগ্রহণ করেছে।

উল্লেখ্য, বাংলাদেশে খাদ্যপণ্য রপ্তানির ক্ষেত্রে প্রথম স্বাস্থ্য সনদ অধিকারী নাগরপুরের কৃতি সন্তান খন্দকার নুরুল মোমেন কায়েস। তিনি সফল ব্যবসায়ী খন্দকার আবুল কালাম এর একমাত্র সন্তান এবং পৈতৃক নিবাস নাগরপুর উপজেলা সদর এলাকায়। তিনি ২০২১/২২ অর্থ বছরে অনূর্ধ্ব ৪০ বয়সের ১৫০ জন সেরা করদাতাদের মধ্যে অন্যতম ১ জন ছিলেন।

Newsdesk / Newsdesk