ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪

প্রধানমন্ত্রী রংপুরে পৌঁছেছেন


নিজস্ব প্রতিবেদক photo নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬-১২-২০২৩ দুপুর ১২:৩০
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় রংপুরের উদ্দেশে গণভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে রংপুরের তারাগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। নৌকার প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নিতেই রংপুরে আওয়ামী লীগ সভাপতি, রংপুরে আজ সারাদিন কয়েকটি আসনে পথসভা ও জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা। প্রথমে রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী পথসভায় যোগ দেবেন তিনি। পথসভা থেকে তিনি রংপুর-৫ আসনে জায়গীরহাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের প্রার্থী রাশেক রহমানের নির্বাচনী পথসভায় যোগ দেবেন। পরে প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জের জয়সদনে যাবেন। দুপুরে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনের নৌকার প্রার্থী ড. শিরীন শারমীন চৌধুরীর নির্বাচনী জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। দলীয় প্রধানের সাক্ষাৎ পেতে উদগ্রীব হয়ে আছেন নেতাকর্মীরা। এরই মধ্যে প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে রংপুর প্রশাসন। তারাগঞ্জ এবং পীরগঞ্জের জনসভাস্থল প্রস্তুত করা হয়েছে। নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে জনসভাস্থল। প্রস্তুত মাঠ-মঞ্চ, বিভিন্ন স্থান থেকে আসা মানুষের জন্য গাড়ি পার্কিং এবং যাতায়াতের রুট ঠিক করে দেয়া হয়েছে। জনসভাস্থলে নৌকার আদলের মঞ্চ প্রস্তুত করা হয়েছে। এসএসএফসহ রাষ্ট্রীয় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্কতায় মাঠ ও মঞ্চ প্রস্তুত করেছেন বলে জানানো হয়েছে। মঞ্চের পাশেই করা হয়েছে মিডিয়াবক্স, মুক্তিযোদ্ধা ও অতিথি কর্ণার। সামনে থাকবে জনতা। নারীদের জন্য বাঁশের ডিভাইডার দিয়ে আলাদা করা হয়েছে স্থান। জনসভাকে ঘিরে মাঠসহ আশেপাশের এলাকায় বসানো হয়েছে সিসি ক্যামেরা। পোশাকি ও সাদা পোশাকের বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে দুটি এলাকাতেই। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে সৈয়দপুর থেকে পীরগঞ্জ পর্যন্ত সড়ক মহাসড়কগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তায় নিয়েছে আইন শৃঙ্খলাবাহিনী। রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে সাত স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে জনসভাস্থল এবং সড়ক মহাসড়কগুলোতে

Newsdesk / Newsdesk

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত

বাসাইলে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস পালিত

২১ ফেব্রুয়ারী দিনের প্রথম প্রহরে নাগরপুর উপজেলা পরিষদের শহীদ মিনারে ভাষা শহীদদের সম্মানে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ

কোনো নীতিমালা তৈরি না হওয়ায় এতদিনেও সরকারি বিজ্ঞাপন পাচ্ছে না অনলাইন সংবাদমাধ্যমগুলো।

অনলাইন গণমাধ্যমের জন্য বিজ্ঞাপন নীতিমালা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বগুড়ার সারিয়াকান্দিতে জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

বগুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

শহিদ জিয়াউর রহমানের ৮৮তম জন্মদিন পালন

ফরিদপুরে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

আমি জাতির পিতার কন্যা, কারো কাছে মাথা নত করব না

নতুন বই গ্রহণের একাংশ ছবি

নাগরপুরে শহীদ শামস উদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে বই বিতরণ উৎসব পালিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী রংপুরে পৌঁছেছেন

আইনশৃঙ্খলা রক্ষায় সারাদেশে ১৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন

মাঠ পর্যায়ে ব্যালট পেপার পাঠানোর কার্যক্রম শুরু

যারা ভোট ঠেকাতে আসে তাদের প্রতিহত করা সাংবিধানিক দায়িত্ব: ডিএমপি কমিশনার

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষ পুড়িয়ে নির্বাচন বন্ধ করা যাবে না। দেশের কিছু মানুষ রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য নাশকতা করছে। আন্দোলনের নামে মানুষ মেরে বিএনপি নির্বাচন বন্ধ করে ফায়দা লুটবে, সেটা মেনে নেওয়া হবে না।

মানুষ পুড়িয়ে নির্বাচন বন্ধ করা যাবে না : প্রধানমন্ত্রী